matuu
Helllo matuuuuuuuuuuuu cho aj ektu toke diss kora jak .... sob somoy nis tui tani r naam sei jonnoi kore tor matha betha, ar tui lagas bamm. bolechilam koris na asob Poris naki haate oi B-shock, Prottekta status a shudu ak tani ar tani But tui ki janis tui hoyjachis funny Funny, you are the funny man, tani, do you need some pani, 1gantar jonno tor koto chai money. Ebar toh ami korbo kill, Kore debo mukh ami puro sil. Akhono akta valo phone kinte parli na, Tui naki dibi amr food er bill. Kill korbo ebar ami sob kill, Target korbo lock, Now you can talk. Kor tui bok bok, Joto khusi bok. Toke toh ami charbo na, Na mere akhan theke kothau jabo na. Dekhbi akta time asbe, Toke sobai chere chole jabe, Ar karur kache tui patta pabi na 11a uthe besi urcho, Besi urle niche pore jabi/e Ami boli real in the scene, Tor ki jollo karon ata kerosin. Ami ar bham toke onek Bujhuye chilam, kintu tui akdom bujte chaili na, Korechis nijer mon moto kaj, Kichu bolbi na jokhon tui khabi akta boro bas.
You may also like

Leave a comment
See track description ↑
Now that's what we're talking about @extremegamer.7361837, Nice job on your first track 'matuu'! 1. Spend some time on your vocal levels - it's important to find a balance between the beat and your bars! 2. Remember to be true to yourself - authenticity always makes the best tracks! 💯 3. Quiet 🤫 - make sure you record in a quiet place and make sure you use those 🎧 for the best results. 4. We think this track could use a little extra spice. Try out our vocal FX rack to give your track a little something extra. 5. Defo try out our denoise feature to minimize any background noise on your track! 🤫 Send your next track to hot so we can see how you took our tips on board!💪 All the best, The Rap Fame Team 😎